শ্যামনগরের নকশীকাঁথা জেলার শ্রেষ্ঠ যুব সংগঠনের অনুদান পেল প্রতিমন্ত্রীর নিকট থেকে

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর-সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার নকশীকাঁথা মহিলা সংগঠন সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ যুব সংগঠন হিসাবে নির্বাচিত হয়েছে। যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক শ্রেষ্ঠ যুব সংগঠন হওয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রলায়ের যুব কল্যাণ তহবিল থেকে অনুদানের চেক গ্রহণ।
বৃহস্পতিবার ২১ জুলাই সকালে ঢাকা জাতীয় ক্রীড়া পরিষদের শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অডিটরিয়ামে অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপির নিকট থেকে অনুদানের চেক গ্রহণ করেন নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জী।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব ড.মোঃ জাফর উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাঃ নুজহাত চৌধুরী। নকশীকাঁথা জেলার শ্রেষ্ঠ যুব সংগঠন নির্বাচিত হওয়ায় শ্যামনগরের বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান অভিনন্দন জ্ঞাপন করেছেন।
নকশীকাঁথার পরিচালক বলেন,অনুদানের টাকাটি এলাকায় নিরাপদ সবজি উৎপাদন প্রকল্প গ্রহণ করা হবে। উল্লেখ্য যে নকশীকাঁথা ২০২২ সালে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে জাতীয় পল্লী উন্নয়ন স্বর্ণ পদক -২০১৩ গ্রহণ করেন।