শ্যামনগরে উপজেলা প্রেসক্লাবে এসি উপহার দিলেন ইতালি প্রবাসী মোস্তফা আবুবকর

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, মে ১৯, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে ২টনের একটি এসি উপহার দিলেন ইতালি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোস্তফা আবু বকর।
শুক্রবার ১৯ মে বিকাল ৫টায় প্রেসক্লাব হল রুমে প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীর, সাধারণ সম্পাদক জাহিদ সুমনের হাতে উপহারটি তুলে দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক আবু সাঈদ, আলমগীর সিদ্দিকী,এস,কে সিরাজ,এম কামরুজ্জামান,জি এম মোহাম্মদ আলী,জি,এম আব্দুল কাদের,সরদার সিদ্দিকী,আব্দুর রহমান বাবু,আবুল হোসেন,আলমগীর হায়দার,মিজানুর রহমান প্রমুখ।
সভাপতি তার বক্তব্যে বলেন,মোস্তফা আবু বক্কর প্রবাসী জীবন যাপন করলেও তিনি সব সময় চিন্তা করতে দেশে কিছু একটা করার।আমরা দেখেছি ইতিমধ্যে প্রবাসী মোস্তফা আবুবকর সদর ইউনিয়নের বাদঘাটা গ্রামের একটি আবুবকর সিদ্দিক (রাঃ) জামে মসজিদের কাজ সম্পন্ন করেছে। এবং আটুলিয়া,গাবুরা,কৈখালী ইউনিয়নে আরো তিনটি জামে মসজিদ হযরত ওমর (রাঃ),হযরত ওসমান (রাঃ) হযরত আলী (রাঃ) নামে তৈরীর কাজ হাতে নিয়েছে।শুধু তাই নয় তিনি এতিমখানা ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন সময় বিভিন্ন অনুদান দিয়ে থাকেন।
আসরের নামাজ বাদ উপজেলা পরিষদ জামে মসজিদে প্রবাসী মোস্তফা আবুবকর পবিত্র হজ্জ করার উদ্দেশ্যে যাওয়ার নিয়তে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মুফতি আলহাজ্ব আব্দুল খালেক।