শ্যামনগরে প্রাইভেট কারের ধাক্কায় এক পথচারী নিহত

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের ফুলতলায় প্রাইভেট কারের ধাক্কায় পথচারী কৌশল্যা রানী মন্ডল (৬০)নিহত হয়েছে। প্রাইভেট কারটি মুন্সিগঞ্জ বাজার থেকে সাতক্ষীরা গামী রুগীপরিবহন ছিল।
নিহতের স্বামী সূর্য্য কান্ত মন্ডল জানান, রবিবার ৭মে সন্ধ্যা ৭ টার সময় বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় প্রাইভেট কার এসে ধাক্কা দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্সীগঞ্জ থেকে শ্যামনগরের প্রধান সড়কের উত্তর থেকে দক্ষিণ পাশে যাচ্ছিলেন নিহত কৌশল্যা,এসময় মুন্সীগঞ্জের দিক থেকে রুগীবাহী প্রাইভেট কারটি ধাক্কাদেয় তাকে,ধাক্কা খেয়ে ঘটনাস্থলাই নিহত হন কৌশল্যা। অন্যদিকে ঘাতক গাড়িটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ফোনের মাধ্যমে সকলকে জানানো হলে ঘাতক গাড়িটি শ্রীফলকাটি এ সোবহান মাধ্যমিক বিদ্যালয় সামনে থেকে আটক করতে সক্ষম হয় স্থানীয়রা।
স্থানীয় ইউপি সদস্য হরিদাস হালদার জানান, প্রাইভেট কারটি রোগী নিয়ে যাচ্ছিল দুরন্ত গতিতে, সেই অবস্থায় সন্ধ্যা সাতটায় দুর্ঘটনা ঘটে। শ্যামনগর থানা পুলিশ খবর পেয়ে জব্দকৃত গাড়ি, ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের বাড়িতে অবস্থান করছে।
এবিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদলের কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনাটি শোনা মাত্র আমার থানার পুলিশ ফোর্স ঘটনা স্থলে গাড়িটি জব্দ করে। এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।