১০ জন করোনা রোগী পালাল যশোরে হাসপাতাল থেকে

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

ভারত থেকে ফেরার সময় ১১ জনের দেহে সীমান্তে করোনাভাইরাস শনাক্ত হয়। তারা যশোর ২৫০ শয্যা হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তাদের মধ্যে ১০ জন পালিয়ে গেছেন। এ ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

পলাতক রোগীরা হলেন- যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মো. রবিউল ইসলামের স্ত্রী ফাতেমা, মো. একরামের স্ত্রী রুমা, ঝিনাইদহের কালীগঞ্জের মনতোষের স্ত্রী শেফালী রানি, যশোর শহরের পশ্চিম বারান্দীপাড়ার মনি মালা, সদরের রামকান্তপুরের গোলাম রব্বানীর স্ত্রী নাসিমা, খুলনার পাইকগাছা উপজেলার জামরাইল গ্রামের আমিরুল, রূপসা উপজেলার শের আলীর ছেলে সোহেল, যশোর শহরের ভদ্র বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস, খুলনা সদরের কলিম কৃষ্ণের ছেলে বিবেকানন্দ ও সাতক্ষীরার আশাশুনির প্রতাপ পাড়ার মিলন।

সোমবার এ তথ্য নিশ্চিত করে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় জানান, গত দুই-তিনদিনের মধ্যে ওই ১০ জন রোগী পালিয়ে গেছেন। তাদের তালিকা প্রস্তুত করে সংশ্লিষ্ট থানা ও পুলিশ সুপারের কাছে পাঠানো হচ্ছে।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, বেনাপোল বন্দর দিয়ে ১ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত দেশে ফেরা ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনা ওয়ার্ডে পাঠানো হয়। রোগীদের দেখভাল ও চিকিৎসা তদারকি করছে জেলা করোনা প্রতিরোধ কমিটি ও হাসপাতাল কর্তৃপক্ষ।

সুত্রঃ ডেইলি বাংলাদেশ