নড়াইলের কালিয়ায় সুপারি চুরির অভিযোগে ইউনিয়ন চেয়ারম্যান দ্বারা শিশুকে বর্বর নির্যাতন

প্রকাশিত: ৮:১৩ পূর্বাহ্ণ, মে ১২, ২০২১

নড়াইলে সুপারি চুরির অভিযোগে রাজু (১২) নামের এক শিশুকে শারীরিক নির্যাতন করার অচিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার(১০ মে) বিকেলে নড়াইলের নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নে মধুপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,,বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান ও নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ফুরকান মোল্ল্যা নিজেই শিশুটিকে মাটিতে ফেলে কিল-চর-লাথি মারতে থাকেন। তিনি শিশুটিকে মাটিতে ফেলে লাথি মারতে মারতে বলেন আমার এলাকায় শয়তানও ঢোকে না। তার সঙ্গে ভাতিজা শাহীন মোল্ল্যা ও যোগ দেয়। এ ঘটনা ভিডিওতে ধারণ করে তা ফেসবুকে ছেড়ে দেওয়া হয়। মুঠোফোনে বেশ কয়েকবার চেয়ারম্যান ফোরকান মোল্ল্যার সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি।

নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেন, শিশুটির নাম জানা গেছে। তার নাম রাজু। কিন্তু তার বাড়ির ঠিকানা বলছে ২/৩ জায়গায়। তিনি বলেন, শিশু নির্যাতনের ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ করেনি।
কালিয়া উপজেলা পরিণদের চেয়ারম্যান কৃঞ্চপদ ঘোষ বলেন, একটি শিশু অন্যায় করতে পারে। তাই বলে আইন নিজের হাতে তুলে নেওয়া ঠিক নয়। তিনি আরও বলেন, ভিডিও চিত্রে যা দেখলাম তা অমানবিক নির্যাতন। এভাবে একটি শিশুকে নির্যাতন করা উচিৎ হয়নি। বিষয়টি কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেছি।
কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজমুল হুদা বলেন, বিষয়টি নড়াগাতি থানাকে জানানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেবার জন্য বলা হয়েছে।