বাঁগআচড়ায় ৬জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২২

জাহিদ হাসানঃ

যশোর জেলার ৮নং বাগআঁচড়া ইউনিয়ানের অসহায় ও দরিদ্র ৬জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

৪ই আগষ্ট বৃহস্পতিবার সকালে ইউনিয়ান পরিষদের সভাকক্ষের সামনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১টি এবং বাগআঁচড়া ইউনিয়ান পরিষদের মানবিক চেয়ারম্যান আব্দুল খালেকের নিজস্ব অর্থায়নে ৫টি সহ মোট ৬জন অসহায় এবং দুস্থ প্রতিবন্ধীদের মাঝে এই হুইল চেয়ার বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক মতিয়ার রহমান, আসাদুল ইসলাম, ইউপি সদস্য ৩নং ওয়ার্ড বাগআঁচড়া উত্তর, রফিকুল ইসলাম বিশিষ্ট সমাজ সেবক। শার্শার মানবিক স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী মোহাম্মদ বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎসজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান, ফেরদৌস আহম্মেদ রাজু, আহাদুজ্জামান, মারুফ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হুইল চেয়ার পেয়ে হাসিমাখা কান্না জড়িত কন্ঠে হাসিব বলেন, এতদিন আমি খুব কষ্ট পেয়েছি। পরিবারের লোকজন আমাকে কোলে তুলে নিয়ে ল্যাট্রিনে ও ঘরের বাইরে নিয়ে যেতো। হুইলচেয়ার পাবার পর আমার কষ্টটা অনেক অংশে দূর হলো। হুইল চেয়ারটি পেয়ে আমার মনের আশা পূরণ হয়েছে। দোয়া করি আল্লাহ খালেক চাচাকে দীর্ঘায়ু দান করুক এবং এভাবেই মানুষকে আরো বেশি বেশি সাহায্য সহযোগিতা করার তাওফিক দান করুক।

হুইল চেয়ার বিতরণ শেষে বাঁগআচড়া ইউনিয়ানের গণমানুষের নয়নের মণি চেয়ারম্যান আব্দুল খালেক জানান, শারীরিক প্রতিবন্ধী অসহায় হাসিব, মোমেনা সহ মোট ৬জন অসহায় প্রতিবন্ধীকে দেশরন্ত জননেত্রী শেখ হাসিনার দেখানো পথে হুইলচেয়ার হাতে তুলে দিয়েছি। অসহায়দেরকে সহযোগিতা করতে পারলে আমি মনে শান্তি পাই এবং প্রশান্তি অনুভব করি। আমি কথা দিচ্ছি পর্যায়ক্রমে আমি আমার ইউনিয়ানের অসহায় সকল প্রতিবন্ধীদের হাতে হুইল চেয়ার তুলে দেবো। সকলে আমার জন্য দোয়া করবেন।