যশোরে করোনা মোকাবেলায় অবদান রাখায় ৬ জনকে সম্মাননা

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২২

আজকাল ডেস্কঃ

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের গ্রাম পর্যায়ে কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য ৬ জনকে সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন পড়শি।

আমিনী রামচন্দ্রপুর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সম্প্রতি সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্কয়ার টয়লেট্রিজের সিনিয়র বিপণন কর্মকর্তা জাহিদ আল ইমরান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক হাবিবুর রহমান, ইউজিসি’র সিনিয়র সহকারী পরিচালকে ইমরান হোসেন, রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়ের সহকারী রেজিস্ট্রার জেনারেলে মেহেদী হাসানসহ প্রমুখ।

সংবর্ধিতরা হলেন আমিনী গ্রামের সাইফুল্লাই মুনছুর, ইয়ানুর রহমান, ফয়সাল হোসেন, রেজোয়ান হোসেন, মনিরুল ইসলাম ও মহব্বত আলী।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে আমিনী গ্রামের মানুষের মধ্যে করোনা মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে নানা ধরনের ক্যাম্পেইন পরিচালনা করে পড়শি। করোনা উপসর্গে আক্রান্ত ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ঔষধ, ভিটামিন সি-যুক্ত ফল, জরুরি রোগীর জন্য অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদান করে সংগঠনটি। এছাড়া, অসুস্থ ব্যক্তির বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য চাল, ডাল, আলু, তেল পৌঁছে দেয়।

এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ‘খ’ ইউনিটের ভর্তি পরিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য আমিনী গ্রামের শিক্ষার্থী ইয়ানুর রহমান-কে অভিনন্দন জানিয়েছে সংগঠনটি।