শ্যামনগরে ইউপি সদস্যের উপরে হামলার আসামিদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:৩৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলার সাত নম্বর মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হরিদাস হালদারকে আকস্মিক হামলা করে গুরুতর আহত করায় হামলাকারীদের বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা ও শাস্তির দাবিতে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকাল ৪টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা তিনি তার লিখিত বক্তব্য বলেন,আমার ইউনিয়নে ১ নং ওয়ার্ড সদস্য হরিদাস হালদার কে ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় গ্যারেজ বাজারে হাট চলাকালীন সময় উত্তর কদমতলা গ্রামের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আকবর আলি পাড় ভূমি দখল করে,সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিকারীর মূল হোতা আকস্মিকভাবে ১০/১৫ জন বাহিনী নিয়ে সশস্ত্রভাবে ইউপি সদস্যের উপর হামলা করে।
আকবর আলি পাড়া বর্তমান ইউপি সদস্য হরিদাস হালদার কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা সদস্যকে দ্রুত শ্যামনগর উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমান চিকিৎসাধীন। সাবেক ইউপি সদস্যর নামে একাধিক মামলা রয়েছে। সে সকল সময় সম্প্রদায়িক দাঙ্গা ও সংখ্যালঘুদের উপরে নির্যাতন করে থাকে। হরিদাস হালদারের উপর হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।