শ্যামনগরে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার গাবুরায় ইউনিয়নে মধ্যরাতে এক মহিলাকে নৃশংসভাবে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার ২৪ জুলাই আনুমানিক রাত ১টার দিকে গাবুরার ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি ৯নং সোরা গ্রামের খালেক গাজীর ছেলে ইসমাইল গাজীর স্ত্রী।
এলাকাসূত্রে জানা গেছে, নিহত নারী তাসকিয়া খাতুন সংসারে অভাব অনাটনের কারণে তার স্বামী ইসমাইল বিভন্ন জেলায় দিন মজুরের কাজ করেন। তার দুই ছেলে আছে। বড় ছেলেটা ক্লাস থ্রি তে পড়ে। ছোট ছেলের বয়স তিন বছরের মত। তিনি আরো জানান, রবিবার রাত আনুমানিক ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের উপর বসে কাঁদছে। এমন সময় স্বামী ও বড় ভাসুর তাসকিয়া বাথরুমে গেছে কি’না দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি ঘরের বাইরে পুকুর পাড়ে তাসকিয়া রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সাথে সাথে আমি চিৎকার দিয়ে সবাই ঘটনাস্থলে চলে আসে।
তার বড় ভাসুর তাসকিয়ার অবস্থা দেখেই হতবাক হয়ে যান এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি সহ আতংক ছড়িয়ে পড়েছে। খবর পাওয়ার পর পরই শ্যামনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। হত্যার রহস্য উন্মোচনে কাজ করছেন বলে জানিয়েছেন সেখানকার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা। শ্যামনগর থানা পুলিশ তাসকিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠিয়েছেন।