শ্যামনগরে মারপিটের মামলা ঠেকাতে ধর্ষনের মিথ্যা মামলা,অসহায় পরিবারের আর্তনাদ

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগরে প্রতিবন্ধি ছেলেকে মারপিটের প্রতিবাদ করায় সন্ধা রানীকে মারপিট করে। মারপিটের মামলা থেকে বাঁচতে উল্টো ধর্ষনের চেষ্টার মামলা করেছে পূর্ণিমা রানী। ঘটনাটি ঘটেছে উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী গ্রামে।
এ ঘটনায় বুড়িগোয়ালিনী ইউপি সদস্য আব্দুর রউফ জানান, উভয় পক্ষ কলবাড়ী আশ্রয়ন কেন্দ্রে বসবাস করে। রবীন্দ্রনাথ দাস এর প্রতিবন্ধী ছেলে কসাই চন্দ্র দাস (১৪) কে পূর্ণিমা গং মারপিট করে। এতে প্রতিবাদ করায় পূত্রবধু সন্ধা রানীকে ও মারপিট করে। সন্ধা রানীকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়। মারপিটের মামলা ঠেকাতে কাহারোর যুক্তি শুণে তড়িঘড়ি করে রবীন্দ্র নাথ ও গঙ্গাধরকে আসামী করে শ্যামনগর থানায় মিথ্যা ১৮/২২নং ধর্ষনের চেষ্ঠার মামলা করেছে।
এ ছাড়াও আদালতে ৩৪৪/২২নং ১০৭ ধারার মামলা করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব নজরুল ইসলাম জানান, আসামী পক্ষ মিমাংসার জন্য আমার কাছে একটি দরখস্ত করেছে। দূগার্বাটী বাধ ভাঙ্গার কারনে সময় পায়নি। তবে দ্রুত উভয় পক্ষকে নিয়ে বিষয়টি মিমাংসা করে দিব। কারণ উভয় পক্ষ গরীব মানুষ। আসামী পক্ষের রবীন্দ্র জানান, বাদীপক্ষ বিভিন্ন সময় হুমকি ধামকি সহ অশ্লীল কথাবার্তা বলছে।