খাগড়াছড়িতে মাদ্রাসা শিক্ষার্থী হত্যাকারী মাদ্রাসা শিক্ষক হাফেজ আমিন হোসাইনকে আটক

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

খাগড়াছড়িতে মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাফেজ মো: আমিন হোসাইনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে চট্টগ্রামের চাঁদগাও এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। খাগড়াছড়ি থানা পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে। ২৯আগস্ট মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংকালে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর এই তথ্য জানান।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান ,খাগড়াছড়ি থানা পুলিশের আন্তরিক প্রচেষ্টায় হত্যা মামলার প্রকৃত রহস্য উদঘাটন ও জড়িত আসামীকে দ্রুততম সময়ে তথা ২৪ঘন্টার মধ্যে গ্রেফতার করা সম্ভব হয়েছে। এ ক্ষেত্রে সংঘটিত গুরুতর ও জঘন্য অপরাধ হত্যার সাথে জড়িত সংশ্লিষ্ট আসামীকে আইনের আওতায় আনতে পেরে পেরে খাগড়াছড়ি জেলা পুলিশ স্বস্তিবোধ করছে।পড়াশোনায় মনোযোগ না থাকার অজুহাতে শিক্ষক শিশুটিকে ডিশ লাইনের তার দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।ভবিষ্যতে যেকোন অপরাধের ক্ষেত্রে খাগড়াছড়ি জেলা পুলিশ যথাযথ আইনের প্রয়োগ ঘটিয়ে জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ সদা সচেষ্ট থাকবে।

উল্লেখ্য ২৭ আগষ্ট বিকালে জেলা সদরের ভূয়াছড়ি বায়তুল আমান দাখিল মাদ্রাসার হেফজ বিভাগের শিশু শিক্ষার্থী আব্দুর রহমান আবিদ (৭) কে পিটিয়ে হত্যা করা হয়।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,
খাগড়াছড়ি প্রতিনিধি।