শ্যামনগরে মিথ্যা মামলার বাদী কর্তৃক আসামিকে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিননিধিঃ

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউনিয়নের পশ্চিম পোড়াকাটলা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম ওরফে (আবিয়ার) এর নামে মিথ্যা সাজানো ধর্ষণ মামলার বাদী দাতিনাখালী গ্রামের শাহাজাহান আলী (সাধুর) স্ত্রী রাবেয়া খাতুন কর্তৃক ইউপি সদস্য আবিয়ার কে হত্যা মিথ্যা মামলার মোকদ্দমা সহ বিভিন্নভাবে হয়রানি করার হাত থেকে রক্ষা পেতে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন।
রবিবার ১৩ আগস্ট সকাল ১১টায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি সদস্য
শহিদুল ইসলাম (আবিয়ার)তিনি তার লিখিত বক্তব্যে বলেন,আমি একজন বুড়িগোয়ালীনি ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউপি সদস্য।আমার নামে দাতিনাখালী গ্রামের মোঃ শাহাজান আলীর (সাধু) স্ত্রী রাবেয়া খাতুন বাদী হয়ে গত ১৩ জুন আমাকে ১নং আসামি করে মিথ্যা ও সাজানো শ্যামনগর থানায় একটি ধর্ষণ মামলা করে। মামলা নং- ৩৩। উক্ত মামলায় কালিগঞ্জ থানার নলতা গ্রামের মোঃ আলাউদ্দীন গাজী ও মোছাঃ আসমা খাতুনের কন্যা মোছাঃ কণা পারভীন (১৬)কে মিথ্যা প্রলোভনে ডেকে নিয়ে জোর পূর্বক বিভিন্ন ভয়ভীতি ও গুম করার ভয় দেখিয়ে সাজানো কথা বলতে বাধ্য করে ভিকটিম হিসাবে ব্যবহার করে।
উক্ত মামলায় আমাকে হাজতে যেতে হয়। ভিকটিম কণা পারভীন তাদের কবল থেকে উদ্ধার হয়ে সত্য ঘটনা উল্লেখ করে গত ১৫ জুলাই শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। আমি ১৭ জেলে থাকার পরে জামিনে মুক্তি হয়ে বাড়ী ফিরে আসার পর উক্ত মামলার বাদী আবারো বিভিন্ন হুমকি ও ভয়ভীতি অব্যহত রেখেছে এবং আমার বিরুদ্ধে থানায় ডিজি করেছে। আপনাদের স্ব-স্ব পত্রিকায় লেখনিয়র মাধ্যমে বাদী কর্তৃক হুমকি ও ভয়ভীতি থেকে রক্ষা পেতে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনায় করছি।