শ্যামনগরে একাধিক মামলায় গ্রেফতার যুবলীগ নেতা সন্ত্রাসী সুন্নতকে বহিষ্কার

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

নাশকতা মামলায় পুলিশের অভিযানে গ্রেফতার যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে সরকার বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে শ্যামনগর উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক এস.এম জাকির হোসেন ও যুগ্ম আহ্বায়ক মোঃ হাফিজুর রহমান হাফিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান শেখ হাসিনা সরকারকে উৎখাত করার লক্ষ্য সরকারি বিভিন্ন কাজে বাধা প্রদান করা সহ বিভিন্ন নাশকতা মূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকা প্রমান সাপেক্ষে শ্যামনগর থানায় তিনটি নাশকতা মামলা হয়। শেখ সুন্নত আলী বর্তমানে আওয়ামী লীগের বিভিন্ন তথ্য-উপাত্ত সুকৌশলে বিরোধীদলের কাছে পাচার করছে। সে জামাত-বিএনপি থেকে অনুপ্রবেশকারী ও তাদের এজেন্ট। সরকার ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো। এছাড়াও তাকে উপজেলা যুবলীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের জন্য সাতক্ষীরা জেলা আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হয়েছে ।
উল্লেখ্য যে গত বৃহস্পতিবার (০৩ আগষ্ট) রাতে উপজেলার হায়বাতপুরে সুন্দরবন এপোলো হাসপাতালে অভিযান চালিয়ে যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য মামলায় গ্রেফতার করে শ্যামনগর থানা পুলিশ।