তালায় জাতীয় পাটির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জনতার ঢল

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২২

বি এম বাবলুর রহমান (তালা-সাতক্ষীরা)
সাতক্ষীরা তালায় ১লা জানুয়ারী ২০২২ যথাযোগ্য মর্যাদায় জাতীয় পাটির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কোরআনখানী, র‌্যালী, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেককাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা ডাকবাংলা প্রাঙ্গনে, তালা উপজেলা জাতীয় পাটির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি মোঃ মশিয়ার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা সাধারন সম্পাদক এসএম আলাউদ্দিন, আরও উপস্থিত ছিলেন, যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক এসএম জাহাংগীর হাসান ও সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক শেখ সিরাজুল ইসলাম,যুগ্ন সম্পাদক মীর কাউয়ুম ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব, মোঃ আজিজুর রহমান, ডাক্তার আবুল বাশার। জেলা জাতীয় ছাত্রসমাজের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নেতা সাংবাদিক এসএম আকরামুল ইসলাম, জাতীয় কৃষক পাটির নেতা ছমির উদ্দিন, জাতীয় তরুন পাটির কেন্দ্রীয় নেতা সাংবাদিক বিএম বাবলুর রহমান, যুব সংগতির উপজেলা সভাপতি এসএম তকিব উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ আমিনুর রহমান, জাতীয় ছাত্র সমাজের উপজেলা সভাপতি রাজু, সাধারন সম্পাদক ইউনুছ আলী, সাংবাদিকবৃন্দসহ শতশত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিষ্টা বার্ষিকীতে অনুষ্ঠান কর্মসূচির মধ্যে ছিল, সকাল ৮ টা থেকে ১০ টা পর্যন্ত তালা সদর ডাকবাংলোচত্বরে পবিত্র কোরআন খতম। ১০ টা থেকে ১০ টা ১৫ মিনিট পর্যন্ত জাতীয়পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ১০ টা ১৫ থেকে ১১ টা ৩০ মিনিট এর মধ্যে তালা উপ শহরের প্রধান প্রধান সড়ক শোভাযাত্রা ও বর্ণাঢ্য র‌্যালি । ১১ টা ৩১ মিনিটে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতাপাঠ ১১ টা ৪০মিনিট এ প্রতিষ্টা বার্ষিকির কেক কাটা। ১১ টা ৫০ মিনিট থেকে ১টা ১৫ মিনিট পর্যন্ত আলোচনা সভা। ১টা ১৬ মিনিট পর্যন্ত মিলাদ মাহফিল ও দোয়ানুষ্টান। সর্বশেষ তাবারুক বিতরণের মধ্য দিয়ে দিবসের কর্মসুচি সমাপ্ত হয়।

এ সময় তালা সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম ও কলারোয়া সভাপতি মশিয়ার রহমান বলেন, জাতীয় পাটির সকলকে সংঘবদ্ধ হতে হবে, আগামী সংসদ নির্বাচনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী দিদার বখ্ত কে নির্বাচনে জয়লাভ করানোর জন্য, সকলকে দৃঢ় প্রত্যয় নিয়ে একসাথে কাজ করতে হবে।