বেনাপোলে “ডব্লিউ এন্ড ডব্লিউ এন্টারপ্রাইজ” কার্যালয়ের শুভ উদ্বোধণ

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জুন ২৭, ২০২২


মোঃ সাহিদুল ইসলাম শাহীন, বিশেষ প্রতিনিধি:-

মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্যবসার পরিসেবা নিয়ে দ্রুততম সময়ে পণ্য আমদানি-রপ্তানীর ক্ষেত্রে নির্ভরযোগ্য এবং বিশ্বস্থতার প্রতীক বেনাপোলের আমদানীকারক প্রতিষ্ঠান “ডব্লিউ এন্ড ডব্লিউ এন্টারপ্রাইজ”(ওয়াফা এন্ড ওয়াফি এন্টারপ্রাইজ) কার্যালয়ের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

সোমবার(২৭ জুন) সন্ধ্যায় বেনাপোল রেল স্টেশন সড়কে পোষ্ট অফিস কার্যালয়ের বিপরীতে অবস্থিত “ডব্লিউ এন্ড ডব্লিউ এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের অফিস কার্যালয়ে এই দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন বেনাপোল রেলওয়ে স্টেশন জামে মসজিদের সাবেক ইমাম আব্দুর রহিম। এলাকার প্রায় শতাধিক মানুষ ঐ মিলাদে অংশ গ্রহণ করেন।

“ডব্লিউ এন্ড ডব্লিউ এন্টারপ্রাইজ” আৃমদানীকারক প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারী এবং “সীমান্ত প্রেসক্লাব বেনাপোল” এর সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব হোসেন পক্ষী বলেন, দেশে শতভাগ পণ্য চাহিদা পূরণে বিদেশী পণ্যের উপর নির্ভরতা আমাদের রয়েছে, আর বিদেশ থেকে পণ্য আনায়নের ক্ষেত্রে সরকারের পাশাপাশি বেসরকারী আমদানীকারকদের গুরুত্ব অপরিশিম, সেই দায়িত্বের প্রতি একাগ্রতা এবং পরিসেবার মাণ নিয়ে আমার “ডব্লিউ এন্ড ডব্লিউ এন্টারপ্রাইজ” আমদানীকারক প্রতিষ্ঠান অনেকটা যত্নের নিশ্চয়তা প্রদান করে আসছে। প্রতিষ্ঠানটির গতিশীলতা বৃদ্ধির লক্ষে প্রতিষ্ঠানে নিয়োজিত কর্মকর্তা এবং কর্মচারিদের প্রতি আত্ম-বিশ্বাসের প্রত্যাশা করেন তিনি।

দোয়া শেষে উপস্থিত মুসল্লীদের মাঝে বিরিয়ানী’র প্যাকেট সরবরাহ করা হয়।