শ্যামনগরে বাংলাদেশ যুব কপ এর আঞ্চলিক পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩


এম কামরুজ্জামান শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগরে বাংলাদেশ যুব কপ-২০২৩ এর আঞ্চলিক পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২৯ আগস্ট উপজেলা পরিষদ হল রুমে অ্যাকশনএইড ও একটিভিস্টা এর সহযোগিতা অ্যাকশন এইটের প্রোগ্রাম ম্যানেজার মোঃ মোসলেহ উদ্দিন লস্করের পরিচালনা অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজরুল ইসলাম। বিভিন্ন সংগঠনের যুবকদের নিয়ে সকাল থেকে বেলা তিনটা পর্যন্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় সেশনে বিকাল ৪টায় উপজেলা এনজিও সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক গাজী আল ইমরানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন।আরো বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাজমুল হুদা,শ্যামনগর থানার ওসি (তদন্ত) মোঃ হাফিজুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুর ইসলাম।আরো উপস্থিত উপজেলা প্রেসক্লাবের সংগঠনিক সম্পাদক এম কামরুজ্জামান,কার্যনির্বাহী কমিটির সদস্য রনজিত বর্মন সহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান গন ও বিভিন্ন সংগঠনের যুবকরা এনজিও প্রতিনিধি গন।
প্রধান অতিথিত তার বক্তব্যে বলেন যুবকরা আগামী দিনে দেশকে এগিয়ে নেওয়ার জন্য বড় ভূমিকা পালন করতে হবে। শ্যামনগর উপজেলা দুর্যোগপূর্ণ এরিয়া হয় যুবকরা সবসময় উপজেলা প্রশাসনের পাশে থেকে কাজ করে যায়। আমি বিশ্বাস করি প্রতিটি ইউনিয়নের যুবকরায় পারে ইউনিয়নের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করতে। সমাজের অধিকাংশ যুবকেরা মোবাইল আসক্ত মাদকাসক্ত এবং অসামাজিক কার্যকলাপ থেকে সমাজকে একটি সুন্দর সমাজে পরিণত করতে পারে। তিনি আরো বলেন আমি সহ উপজেলা সকল দপ্তরে কর্মকর্তাগণ সুবিধা দিয়ে যুবকদেরকে সহযোগিতা করবেন যাতে করে আগামীতে যুবকরা বিভিন্ন আসক্ত থেকে ফিরে এসে সমাজ গড়ার কাজ করতে পারে।