তালায় নারী ও শিশু মামলার আসামি মিজানুর রহমান গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২২


বি এম বাবলুর রহমান ( তালা-সাতক্ষীরা)

নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা এজাহার নামীয় আসামি মোঃ মিজানুর রহমান কে ভিন্ন জেলা থেকে গ্রেফতার করেছে তালা থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী)সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর দিকনির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান স্যার এবং সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) জনাব মোঃ হুমায়ুন কবীরের সার্বিক তত্ত্বাবধানে তালা থানার অফিসার ইনচার্জ জনাব আবু জিহাদ ফকরুল আলম খাঁন এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ যশোর জেলার অভয়নগর থানা পুলিশের সহায়তায় অভয়নগর থানাধীন শংকরপাশা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে এজাহার নামীয় আসামি মোঃ মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তালা থানা।

গ্রেফতার কৃত আসামীর মোঃ মিজানুর রহমান (৩৬) যশোর জেলার অভয়নগর উপজেলার শংকরপুর গ্রামের মোঃ ইজাহার মোল্লার পুত্র। তিনি তালা থানার মামলা নং-১৫ /১৫, তারিখ- ২৫/০১/২২, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ১১ (ক)/১১(গ) এর এজাহার নামীয় একমাত্র আসামী।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান নারী ও শিশু নির্যাতন দমন আইনের উল্লেখিত মামলার এজাহার নামীয় একমাত্র আসামি মোঃ মিজানুর রহমান কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত আসামিকে বিজ্ঞ আদালত সাতক্ষীরায় প্রেরন করা হয়েছে।