শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদলের সাথে শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২২ নভেম্বর সন্ধ্যা ৭টার সময় নবাগত ওসির আহবানে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীর ও সাধারণ সম্পাদক জাহিদ সুমনের নেতৃত্বে থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় নবাগত অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল বলেন,আমি পিরোজপুর সদর মঠবাড়ীয়া থানা থেকে ২০ নভেম্বর শ্যামনগর থানার দায়িত্বভার গ্রহণ করেছি। সাতক্ষীরা জেলার সবচেয়ে বড় উপজেলা শ্যামনগর। এখানে আইন-শৃঙ্খলার ভাবমূর্তি রক্ষা করতে হলে আপনাদের একান্ত সহযোগিতা আমার প্রয়োজন।শ্যামনগরের সব শ্রেণী-পেশার মানুষ আইনি সহায়তার প্রয়োজনে কারও সুপারিশ ছাড়াই থানায় এসে তার অভিযোগ জানানোর সুযোগ পাবে। আপনারা আমাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমি দায়িত্ব থাকাকালীন সময় মাদককে নির্মূল করার অঙ্গীকার করছি। আপনারা জাতির বিবেক আপনাদের কাছে সাধারণ মানুষের সুখ দুখের কথা পত্রিকার মাঝে তুলে ধরেন এবং সমাজ গঠনের কাজ করে যান এ কারণে আমি আপনাদের পাশে থেকে সকল কাজের অংশীদার হিসেবে মানুষের মাঝে বেঁচে থাকতে চাই।
এসময় আরো উপস্থিত ছিলেন,সাবেক উপদেষ্টা গাজী সালাউদ্দীন বাপ্পী,আলহাজ্ব শেখ আফজালুর রহমান,আবু সাঈদ, সাবেক সভাপতি আলহাজ্ব আবু কওছার,সামিউল আজম মনির,সাবেক সহ-সভাপতি জি এম মনছুর আলম,সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য এস কে সিরাজ,আনিসুর জ্জামান সুমন,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান,সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার সিদ্দিকী,সহ-সভাপতি মোস্তফা কামাল,সাংগঠনিক সম্পাদক ডাঃ তপন কুমার মন্ডল, ক্রীড়া সম্পাদক জিএম আঃ কাদের,কার্যনির্বাহী সদস্য নির্মল ঘোষ, সদস্য আবুল হোসেন,সামিউল ইসলাম প্রমূখ ।